আগুন লাগা সন্ধ্যায় অতল জলের আহ্বান
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

আগুন লাগা সন্ধ্যায়
তোমার আগুন ছোয়া স্পর্শ,
মনে হলো সপাঠে চুম্বন আঁকি
তোমার ঠোঁটে ও গালে।

যা চাই একেবারে নিজের করে চাই,
যা পাই তা একান্ত ই চাই,
লোক নিন্দা লাজ .
সেতো মধ্যযুগীয় ধ্যান ধারনা..।

আমার আমি
আর
তোমার তুমি
মিলে মিশে হয় যত পাগলামী,
দেখে জ্বলুক ,মরুক, সব অধুনা যৌবন লুপ্ত ...।
হাড় হাভাতের দল।

নতুন ব্লেড আর একখানি আপেল
এসো কুচি কুচি
ভালোবাসায় রক্তাক্ত হই।

তীব্র দহন,বুকের পীড়ন
অবশেষে সুখানুভূতি।
তোমার আমার মিলন,
মিলন স্রোতে ভাসি দুজন।

এখন যৌবন যার
ভালোবাসাই তার শ্রেষ্ঠ সময়,
এসো বদলে দেই সব,
পুরানো ধ্যান ধারণা ও শ্লোগান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।