জৈবিক ধারাবাহিকতা
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

চিত্ত দ্বারা গঠিত আবেগীয় কর্মকান্ডে
প্রভাবিত প্রেমাংশ হইতে উৎসারিত
তুমি আর আমি !
তাঞ্জামবিহারে রকমারি পুষ্পাঞ্জলি
পুনঃপুনঃ বরষে মেঘ মেদুরের জলধারা
অবিরত ।

দয়িতা তুয়াতে এজীবন
করিয়া সমর্পণ ,
বারেবারে আমি সহমরণে
হইবো একত্রিত।
মিলিব দুজন, করিব কুজন।
লোকনিন্দা লাজ ভয় .....
তুচ্ছাতি তুচ্ছ,
হীন নিন্দার ঝড়
মাতুক বকরাক্ষসেরা তীব্র মাতনে
করিনা ভয়......
দূর্বার প্রেমের সাইক্লোন ভাসাইয়া লইবে সব দ্রোহীরে
শুধু রইব তুমি আমি .....।
যোজন,যোজক মিলিয়া রচিবে যোগফল...
অবশেষে প্রেমের ফসল আলোর স্পর্শে আলোকিত হইবে,
এই পুণ্য ধরাধামে..।
বহিয়া চলিবে জৈবিক ধারাবাহিকতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।