অণুকবিতা- আল্লাহ্
- আবু জাফর বিঃ ২৭-০৪-২০২৪

আল্লাহ্ মহান জগত জাহান
সব'ই তাঁহার সৃষ্টি,
সাগর-নদী, সবুজ প্রকৃতি
ঝরে রহমতের বৃষ্টি।

অসীম যিনি; উদার তিনি
রাব্বুল আলামিন,
বান্দার জন্য সৃষ্টি করেছে
আসমান ও জমিন।

সৃষ্টির সেরা; মানব জাতির
নিয়ামত করেছে দান,
হুকুম-আহকাম মানবো তাঁর
করব আদায় শুকরান।
--------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।