অণুকবিতা- মুক্তিযোদ্ধা
- আবু জাফর বিঃ ২৬-০৪-২০২৪

যাঁরা মুক্তিযোদ্ধা; করবো শ্রদ্ধা
জনাবো তাদের সম্মান,
সূর্যের আলোর মত প্রজ্জ্বলিত
জাতির শ্রেষ্ঠ সন্তান।

যাঁদের আত্মত্যাগে তাজা রক্তে
অর্জিত হয়েছে স্বাধীনতা;
ভুলবেনা জাতি সেই দুঃসাহসী
বীর মুক্তিযোদ্ধাদের কথা।

ত্রিশলক্ষ শহীদের রক্তে ভেজা
সবুজ বাংলার মৃত্তিকা,
অর্জিত বিজয় গৌরবোজ্জল
লাল সবুজের পতাকা।
--------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।