অণুকবিতা- কষ্টের রাত
- আবু জাফর বিঃ ২৫-০৪-২০২৪

একাকীত্ব নিঃসঙ্গ; রাত্রির বিহঙ্গ
কাটে না প্রহর,
তিমির অমানিশা; পাইনা দিশা
হয়'না তো ভোর।

কষ্টের রাত; হয়'না প্রভাত
অনন্ত মনে হয়,
তুষের অনলে ধিকিধিকি জ্বলে
হৃদয় করে ক্ষয়।
---------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।