কান্না
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৬-০৪-২০২৪

কান্নাতে যদি মেলে শানতনা
তবে আমি একসাগর পরিমাণ কাঁদবো
মেঘের কাছ থেকে ধার নেবো
কান্নার জল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।