অনুকাব্য ৪২
- আমিনুর রহমান (তপু রায়হান) ২০-০৪-২০২৪

ছেলেটা এখন আর সে হাসি হাসেনা
তবে কি সে এখন আমাকে ভালবাসেনা
যার কথা অমৃতসম
যার ব্যথায় ব্যথিত হূদয় মম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।