ভালবাসা
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৯-০৩-২০২৪

ভালবাসা
হয়তো সর্বনাশা
তবুও ভালবাসি
বারবার ফিরে আসি

তবুও হাসি
চোখের জলে ভাসি
স্বপ্ন দেখি রাশিরাশি
চলতে চাই পাশাপাশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।