অভিমান কাব্য ৩
- আমিনুর রহমান (তপু রায়হান) ২০-০৪-২০২৪

আজ হতে কারো ভালবাসা
আমার আর নেই প্রয়োজন
খুব সহজে আপন করে নেবে
যখন আমার হবে মরন।

যখন আর জ্বলবেনা
প্রদীপের আলো
তখন কি আমায় তুমি
বাসবে একটু ভাল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।