অভিমান কাব্য ৪
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৯-০৩-২০২৪

যখন আমার ছায়াটুকু আকাশের রংধনু হবে
তখন কি আমাকে একটু মমতা দিয়ে ডাকবে?
যখন আমি অনেকদূরে চলে যাবো
তখন কি আমাকে ভূলে যাবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।