অভিমান কাব্য ২
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৬-০৪-২০২৪

আমি চলে যাচ্ছি পাখি
হয়তো ফিরে আসবোনা আর
হয়তো আর কখনো বলবোনা কথা
দেখবোনা কারোর রাগের পাহাড়।


১৮/৪/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।