মনে পড়ে
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৮-০৩-২০২৪

আমায় কি মনে পড়ে?
যখন আমি ক্লান্ত দূপুরে
বিশ্রাম নেবার সময়েও তোমাকে
জড়িয়ে রাখি খুব যত্ন করে।
এখন কি দূপুরের অবসর সময়ে
একটুও মনে পড়ে?

যখন তোমাকে কিছু খেয়েছ কিনা প্রশ্ন করি
তোমার শরীর কেমন আছে শুনি
এখন যদি না বলি আর :মনে পড়বে তোমার?

আমি যখন রাতে বাসায় ফিরি
তুমি কি রাগ করো সেসময়
তখন তোমার একটু হাসিমুখ
দেখার জন্য অস্হির হয়ে থাকি
তুমি কি বুঝতে পারো?
এখন রাতে শোবার সময় আমাকে কি মনে পড়ে?


২৯.৪.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।