অনুকাব্য ৪৩
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৭-০৪-২০২৪

আমার জীবন প্রান্তরে ভেসেছে কত পদ্মফূল
ভেসেছে শ্যাওলাপাতা,ভেসেছে কলমীলতা,
তবুও যায়নি হারিয়ে কখনো
সেই আঁখির জলের কেয়ার পাতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।