অনুকাব্য ৪৫
- আমিনুর রহমান (তপু রায়হান) ২০-০৪-২০২৪

মাঝে মাঝে ভাবি
এইতো আছি বেশ!
তবুও মনে হয়
তোমাকে না পেলে
মরে যাবো আমি
হয়ে যাবো শেষ।
২৭.৩.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।