তৃষা
- আমিনুর রহমান (তপু রায়হান) ২০-০৪-২০২৪

আমার হূদয় পানে
শুধু তোমার গানে
অতি গোপনে
বাঁজায় মধুর বাঁশি।

আমার দু'নয়নে
তৃষিত মননে
প্রেমের কাননে
ফিরে ফিরে আসি।

সম্বিত-সজ্ঞানে
অমৃত-সাধনে
কোন বাঁধনে
নদীর মোহনাতে ভাসি।

১৯.৩.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।