একদিন
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৯-০৩-২০২৪

একদিন আমি চলে যাবো অনেকদূরে
তোমাদের ছেড়ে আর আসবোনা ফিরে
একদিন আমি বাঁধনহারা হবো শুধু তোমার জন্য
যখন তোমার অবহেলা আমাকে করবে বন্য।

একদিন শ্রাবণের মেঘের মতো অশ্রু হয়ে
ঝরে যাবো
হয়তো সুখ না পেলে আকাশের বেদনার
নীলটুকু পাবো।

না হয় আকাশের নক্ষত্রের মতো লুকাবো
মেঘের ভিড়ে
হঠাৎ করেই নিরুদ্দেশ হয়ে যাবো
সবার অগোচরে।

কোন কথা বলবোনা আর থাকবে লুকিয়ে রাখা
কান্না আর অভিমান
কষ্টের একঝাঁক পাখিরা হয়তো সূর করে গাইবে
বিরহের গান।

আমি একদিন ভূলে যাবো সব
থাকবোনা যখন তোমাদের নীড়ে
দীর্ঘ অপেক্ষার প্রহর শেষে দেখবে
পাগলটা আছে শত মানুষের ভিড়ে।


৫.৪.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।