অব্যক্ত ব্যথা
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৫-০৪-২০২৪

আমার হূদয় মাঝের গভীর দু:খ-রেখাপাত
যদি তুমি বুঝতে
বয়ে চলা ঝর্নার মতো অবিরাম
আমাকে পাগলের মতো খুঁজতে।

আমার না বলা কথা যদি তুমি জানতে
তাহলে বারবার তুমি আমার সেই কথাটি মানতে
প্রথম দেখার কালে বলা কথাটি যদি বুঝতে পারতে
বারবার জিতে যাওয়া নয় একবার হলে ও জেদের কাছে হারতে।
১৪.২.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।