পহেলা ফাগুন
- আমিনুর রহমান (তপু রায়হান) ১৯-০৪-২০২৪

হে বসন্তের পহেলা ফাল্গুন
তুমি লুকিয়ে আছো কোন এক নারীর বাসন্তী শাড়ির আঁচলে?
না হয় প্রেমিকা নামের বেশ্যা মেয়েটার নগ্ন ঠোঁটে।

চোদ্দই ফেব্রুয়ারি আসে ভাল একটা বাসার খোঁজ দিতে
সেইন্ট ভ্যালেন্টাইন অপারে দাঁড়িয়ে মুচকি মুচকি হাসে।

কি এক অপার্থিব ভালবাসা ছিল
স্পর্শ ছিলনা,দুচোখে ছিল স্বপ্ন
তবুও হায়! নিয়তি করেছিল প্রতারনা
শেষ চিঠিতে লিখেছিল সে ভালবাসি প্রিয়তমা।
১৪.২.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।