অনুকাব্য ৪৬
- আমিনুর রহমান (তপু রায়হান) ১৯-০৪-২০২৪

আমার কাছে তুমি যেন
স্বর্গ-মত্যর সূর,
তাইতো তুমি অনেক অজানা
তোমার ভালবাসা অনন্ত সুমধুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।