অনুকাব্য ৪৭
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৭-০৪-২০২৪

সুসময়ে এসে তুমি রেখে গেলে মায়া
দূরে চলে গেলে পড়ে তোমার চাঁদের ছায়া
পথহারা পথিক ছিলাম,দিলে পথের দিশা
তুমি চলে গেছ তাই,ঘোর অমানিশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।