প্রেমবাজার অর্থনীতি
- মেহেদী হাসান সাকিব ২৫-০৪-২০২৪

প্রেমের দুনিয়ায়,
ক্রেডিটের হিসেবে চলে তার রাজ্য,
মুক্তবাজারের ভান্ডার খুলে আমি বসে আছি,
অর্থনীতির দুষ্ট চক্র গ্রাস করে আমার ভালবাসাকে।
সামাজিক অর্থনীতিতে পুজিবাদ খেয়ে নিয়েছে আমার সমস্ত মূলধন।
স্টিমরোলে সূচকের নিম্নভাগে ঝুলে আছে আমার ভবিষৎ,
তবুও আমি ধকল কাটিয়ে উঠে সঞ্চয় করছি আমার মূলধন।
প্রেমের বাজারে সওদা করতো হবে যে!

মেহেদী
২০.১.২০
ভোর ৪:৫৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।