তোমাকেই দরকার
- মতিউর রহমান মুন্না - স্বপ্ন ১৭-০৫-২০২৪

তবু বলে দিয়েছি
শুধু তোমাতে আছি
ওই বুকে মাথা রেখে
যতদিন বাঁচি।

সবটুকু ভালবাসা
দিয়েছি ঢেলে
কোথা আর যাই বলো
তোমাকে ফেলে।

রব কেবলী তোমার
ছেড়ে যাবো না তো আর
শুধু পরানো জুড়ে
তোমাকেই দরকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।