ফজর হলে
- ইউসুফ মানসুর ২১-০৫-২০২৪

ফজর হলে পাখির ডাকে
ঘুম ভেঙ্গে যায়
আমি ব্যাকুল হয়ে নত শিরে
লুটিয়ে পড়ি সেজদায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।