পূর্বে তোমার বিশ্ব ছিল
- ইউসুফ মানসুর ২২-০৫-২০২৪

পূর্বে তোমার বিশ্ব ছিলো মসজিদে ছিলে তুমি
এখন তোমার জিল্লতি হলো মসজিদে নেই তুমি।
পূর্বে ছিল ফজর নামাজে মসজিদ ভরা লোকে
এখন দেখি নামাজে নেই মুসলিম পিকনিকে।

এবার ফেরো ঘরে এসো মসজিদে যাও ফের
বিশ্বজাহান হবেই আবার মুমিন-মুসলমানের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।