খেলাফত হলে
- ইউসুফ মানসুর ২২-০৫-২০২৪

জুলুম ভয়ে কাঁদছে দেখো আজকের আদালত
কবে শেষ হবে এইযে জুলুম; বলছে আদালত।
রাত পোহাবার নয়তো দেরী;এইতো নিকট ভোর
খেলাফত হলে হাসবে সবে; আসবে নতুন ভোর।
এইযে জালিম পড়বে প্যাঁচে;ছয়ের ঘরেই শেষ
তিলতিল করে নিও প্রতিশোধ করে দিও নিঃশেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।