ইসলাম জিন্দাবাদ
- ইউসুফ মানসুর ২১-০৫-২০২৪

পেঠ পিঠ আর পকেট চেয়ারের
চিন্তা দিয়া বাদ
যৌথকণ্ঠে আওয়াজ তোল
ইসলাম জিন্দাবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।