পোটলা-১
- বোরহানুল ইসলাম লিটন ২১-০৫-২০২৪

পোটলা বসে খেলছে নিয়ে চাকা,
হাত দুটি ওর মবিল দিয়ে মাখা।
বসলো মশা দাদুর গালে
রাগে পোটলা উঠলো জ্বলে
চড় দিয়ে তাই ভেঙ্গে দিল পাখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।