একটি পাতা শূণ্য পাতা
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

যেখানে চাঁদ সেখানেই তুমি নক্ষত্র
ভিতরের মজবুত জোড় কাপুরোষোচিত ভিতে নাড়া দেয়; আত্মচিৎকার খুব
প্রেম বলে কিছু কি থাকতে নেই?
তুমি শশ্মানের ঢিবি হলে অন্তত আমি তো তার ওপাশের ছাইভস্ম হওয়ার যোগ্যতা রাখি,
তাও নয় --প্রেম অন্যায়
ভুলে যাও --তুমি সেই চিরচেনা।
আকাশে উঠোনে কাপানোর স্বরে গান গায় উলঙ্গ বেতী ফুলের দলটি; কেউ শোনেনি সে গান, প্রেম কিংবা অপ্রস্তুত শব্দগুলো!

আজ তুমি ডুবোচরে পাশ কাটিয়ে নিওনা..
চাঁদ হয়তো তোমার প্রেম…

২৩ শ্রাবণ ১৪২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।