শুভ জন্মদিন
- সুব্রত নন্দী ২৫-০৪-২০২৪

বিধাতার সুখের বাড়িতে হোক তোমার বসবাস
স্বপ্ন গুলো সত্যি হোক প্রতিটা বছরের বারোটা মাস
আজ চারিদিকে শুধু খুসি আর আনন্দের গান
মন খুলে চেঁচিয়ে বলি, আজ তোমার জন্মদিন
পারিনি দিতে তোমাকে চমকপ্রদ জন্মদিনের উপহার
রইল আকাশের তুলনায় অনেক বেশী ভালোবাসা
জীবনের পথে ভরে উঠুক রঙিন ফুলের মত রঙিন
তোমার সুখের বাড়িতে সুখ যেন না হয় বিলীন
আঁধার কেটে নতুন করে বিশ্ব ভূবন আলোতে ভাসে
হে বিধাতা তুমি থেকো এই প্রিয় মানুষটির পাশে
আমার কাছে নেই কোন রাজ সিংহাসন
তোমাকে দেবো আমার ভালোবাসার আসন
সবাই তোমাকে জানাবে অনেক অভিনন্দন
ওই পাগলী তোমাকে জানাই শুভ জন্মদিন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।