ঐকতান
- সাজ্জাদ সজল ১৪-০৫-২০২৪

আমি বাস্তবতার যাঁতাকলে নিষ্পেষিত এক প্রাণ; আমার যত স্বপ্ন-আশা, প্রতিভা আর ভালোবাসা সকলই ঢেকেছে কালো অন্ধকারে, চারিদিকে কেবল ধোয়াশার মেলা অধমের এই জীবন সংসারে। তবু বেঁচে আছি মনে একবিন্দু তীব্র বিশ্বাস নিয়ে, আলো আসবেই, অন্ধকার হবে ম্লান, আমার মত কতশত প্রাণে বাঁজে একই ঐকতান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।