উদ্দেশ্য বউ শালিকটিকে
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

তোমার পথ ধরে আমার পথগুলোর গন্তব্য
বিনিদ্রায় হেটেই চলে ফসিলের বুক বেয়ে
খুব ভালো থাকার প্রশ্নে ভালো শব্দের বিয়োগ
খুব বেড়েছে আকাঁ প্রেমের প্রলাপ; তুমি দূরেই!

স্বীকৃতি-অস্বীকৃতিতে হাত ছুঁয়ে দেওয়ার গল্প
হাত ছুঁই কাল্পনিক বিকেলের নিগূঢ় অবাস্তবতায়
আফসোস; গল্পগুলো হারিয়ে যায় গল্পের পাতায়।

এসেছিলো ভোরের বউ শালিক স্বচ্ছতার স্বরে
শুধু প্রেমের বেলায় তুমি অন্য কেউ হয়তো।
ব্যর্থ-কাপুরুষ-উন্মাদ আজ তোমার কেউ নয়
নতুন গন্ধে খুঁজে নিও যত মিথ্যের বসবাস!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।