মোড়ক উন্মোচন
- এ কে সরকার শাওন - আপন-ছায়া ২৯-০৩-২০২৪

যার প্রতীক্ষায় প্রহর গোনা
যার তরে এই আয়োজন!
হাটি হাটি পা পা করে
এলো সেই মহেন্দ্রক্ষণ!


নিরব কথোপকথন
কাব্যের মোড়ক উন্মোচন;
শুরুটা করবেন এখনই
অনুষ্ঠানে উপস্থিত সুধীজন!


করতালির মাধ্যমে উৎসাহ
দিবে উপস্থিত আপনজন!
সবার প্রতি কৃতজ্ঞতা
অটুট থাকুক এ বাঁধন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।