সময়ের গতিপথ ঘুরিয়ে
- ইউসুফ মানসুর ২১-০৫-২০২৪

সময়ের গতিপথ ঘুরিয়ে
বিপ্লবের রেখাপথ আঁকিয়ে
আমরা ছুটে চলি অবিরাম,
জুলুমের অবসান ঘটিয়ে
মানবতার পতাকা উড়িয়ে
কায়েম করবোই ইসলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।