দাঁড় কাক ও টুনটুনি
- বোরহানুল ইসলাম লিটন ২১-০৫-২০২৪

দাঁড় কাক ডেকে কয়
ভাই টুনটুনি,
গান গেয়ে নাচ ডালে
চেয়ে চেয়ে শুনি।

টুনটুনি বলে আশা
তাকে রাখো তুলে,
হেঁড়ে গলা ডাক শুনে
সব গেছি ভুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।