১৪ফেব্রুয়ারি
- বেলাল হোসেন খাঁন ১৯-০৪-২০২৪

শুরু হতে না হতেই ফেব্রুয়ারি
দুনিয়া জুড়ে আরম্ভ আহজারি,
দিবস দিবসে ঠুনোঠুনি কারবারি
ছোঁয়াচে রোগে যেন মহামারী।

রোজ প্রপোজ চকলেট দিবস
টেডি প্রোমিস চুমুর উচ্ছ্বাস,
হাগ পারফিউম ব্রেকাপে নির্যাস
প্রমাণ ভালোবাসা বিশ্বাস ।

শিশু ক্যান্সার স্কাউট জলাভূমি
বাংলার অমর একুশে,
হে ভালোবাসা দিবস সেরা তুমি
সুন্দরবন দিবস কিসে!

বিনিময় পাঁচ টাকার দুটি ফুলের কলি
ঝোপঝাড় পার্কে একটু কোলাকুলি,
ভালোবাসার শেষ ভরসায় চিপা গলি
লিটনের ফ্ল্যাটে সামান্য খোলাখুলি।

চির কুমার সিঙ্গলস সোসাইটি নামে
ব্যানার সাঁটানো প্রতিবাদী দল,
সুযোগ বুঝে তাঁরাও সরব একই কামে
মুখে আওড়ানো কথায় রেখে খল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।