রাজার জামাই
- এ কে সরকার শাওন - প্রলয়-প্রলাপ ১৯-০৪-২০২৪

আমরা রাজার চার জামাই!
আমাদের কোন কাম-কাজ নাই,
আমরা স্যাভরী-সুইট খাই
আর দেশ-বিদেশ ঘুরে বেড়াই।

লম্বা-চওড়া কথা বলতে
মোদের জুড়ি নাই।
কাজ যত করি
দশগুন করি বড়াই।

গোবেচারা চেহারা দেখে
বোঝার কোন নাই উপাই
আমরা যে কি পাঁজি-ধড়িবাজ
চাপাতেও আমরাই সেরা
আমরাই সেরা পল্টিবাজ।"


৭.০২.২০১৯
উত্তরা, ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।