একটি সরল প্রেমের গল্প
- মুহাম্মাদ সাকিব ১৭-০৫-২০২৪

হাঁটছিলাম একলা পথিক বেশে,
অসীমের পথে, নির্জনে, নিরুদ্দেশে,
সন্যাস আমাতে ভর করছিলো হেসে!

হঠাৎ তুমি খোলা চুলে
আমার সামনে এলে,
এক হলদেরঙা রোদেলা বিকেলে!

নিশ্চুপ নির্বাক হয়ে,
নিষ্পলক রইলাম চেয়ে,
হৃদয়ে এক সমুদ্র প্রেম এলো ধেয়ে!

ডুবলাম গভীর প্রেমের জলে,
ডুবালাম তোমায় আমার দলে,
তুমি শুধুই আমার হয়ে গেলে!

হঠাৎ ভালোবাসার ছলে,
সকল সংকোচ ভুলে,
তুমি একদিন আমায় ছুঁয়ে দিলে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।