হৃদয় দুয়ার খুলে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৬-০৪-২০২৪

ভুলে কি গেছি তোমাকে
এতো ভালোবেসেছি যাকে
হৃদয় দুয়ার খুলে বারবার
আজো আপনাতে দেখি তোমাকে।

আজো দোলা লাগে প্রাণে
কষ্টেরা নাড়া দেয় নবতানে
খুঁজি তোমাকে নীরবে সারাবেলা
যদিও হারায়েছ,তবু আছো মনে।

ভেবেছ স্মৃতিরা মুছে গেছে
না না রয়েছে যতনে বুকের কাছে
করি রোমন্থন দিবা-যামি
অশ্রু না ছুঁয়ে ফেলে নীরবে পাছে।

আজো ভাবনায় তুমি মোর
রে হারিয়ে যাওয়া মনচোর
ভেবে যাই একেলা সারাবেলা
ভালোবাসা থেকে গেল জীবনভর।
জুন,২০১২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।