পথের খুঁজে
- মোঃ কামরুজ্জামান - অপ্রকাশিত ১৭-০৫-২০২৪

পথের খুঁজে এবার আমি পথে নেমেছি চলার পথে আলতো করে;হাতটি ধরেছি। তোমার হাতের গভীর ছোঁয়ায় বাঁচতে শিখেছি। চাইলে তোমি হতে পারো এ পথের যাত্রী, পালাতে পারো ,চাইলে তোমি নিশীথ রাত্রি!! ছাড়ব না হাত ধরেছি যখন আসুক যত ঝড়; হবো দুজন —দুজনার মনের এতটা আপন—পর। নয়ন জ্বলের অশ্রু গড়িয়ে কান্না খুঁজেছি ! নয়ন মেলে পাবো বলে স্বপ্ন খুঁজেছি। নিষেধের শত বেড়া জালে কত আটকা পরেছি—- সব নিষেধের দেয়াল ভেঙ্গে তোমার হয়েছি! যে কথা বলতে চেয়ে হয়নি আজো বলা , সে কথার নীরবতায় তোমায় পেয়েছি ॥ শুধু তোমায় চেয়েছি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।