জীবন নদীর তীরে
- মোঃ কামরুজ্জামান - অপ্রকাশিত ১৭-০৫-২০২৪

কেন ফিরে পেতে চায় হারানো জীবন ?
ধুলোমাখা সেই চিঠি——
কেন শ্রাবণ জ্বলের কান্না গুলো
নিছক কিছু স্মৃতি!

কেন বহু দিনের সেই ,চেনা মুখটা
হয়ে যায় এতো পর ?
মনের সুতোয় বাঁধা গেলেও
বাধা যায়না তবু ঘর !!

কেন সুখের ভেলায় পাড়ি দিলে তুমি
দু:খ আমায় দিয়ে
সময়ের কাছে হেরে গেলে তুমি
প্রাচুর্য়্যতার ভীরে——-।

আধার রাতের শেষ প্রহরে
স্বপ্নলোকের ঘোরে,
আজো তোমায় খুঁজে ফিরি;
জীবন নদীর তীরে॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।