চোখে জল অথবা কাজল
- রাসেল রুশো - ডিসেকশন টেবিলে সম্ভ্রম ও শুচিতার গল্প ২০-০৪-২০২৪

এই যে সময়ের সাথে ধাবমান তোমার মূর্তি
অথবা তুমি চেয়ে আছো সুদূর আকাশ পানে
অথবা লক্ষ্যের চেয়ে বেশি এগিয়েছো বুঝি।
লোকে বলে তুমি শান্ত থাকতে জানো না
তাই এদিক ওদিক তোমার মন ছুটে চলে
কি যেন জমে চোখের নিচে আলতো করে
হয়তো চোখে জল অথবা কাজল ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।