চলে যাওয়া
- ইয়াসিন হাওলাদার - মায়া ১৪-০৫-২০২৪

কখনো চাইনি মুক্ত করে দিতে
শুধু চেয়েছিলাম আঁকড়ে ধরে রাখতে..

ধরে রাখতে চাওয়াটাই বোধয় ভুল ছিলো,
নাহলে হয়তো আজও আমারই থাকতে..।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।