অনুভূতি
- ইয়াসিন হাওলাদার - দীপিতা ১৫-০৫-২০২৪

আমার অনুভূতিরা কেন বারবার
তোমারি দ্বারে আহত হয়,
কেন তোমারি চরণে
বারবার লুটাতে চায়।
কেন তোমারই তরে কেঁদে মরে,
কেন তোমাতেই মিশে যেতে চায়?
জানি তোমার হৃদয়ে আমি অযাচিত,
তবু তোমাতেই হবো সমাহিত।
__ইয়াসিন হাওলাদার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।