দুনীর্তিবাজ
- আল-শাহারিয়ার হাসান (রিয়াদ) - একা ১৭-০৫-২০২৪

দুনীর্তিবাজ তোরা,
তোরা রক্তচোষা হারামজাদা ।
তোদের জন্য আজ দেশের কাঠামো, ভঙ্গুর হয়ে পরেছে ।
কারণ উন্নয়ের হাজার কোটি টাকা, মেরে আজ বড়লোক তোরা ।
তোদের জন্য দেশের হাজারও যোগ্য শিক্ষার্থী,
যোগ্য থাকা সত্ত্বেও চাকরি পায়না।
এক ভংয়কর লীলাখেলাতে, মেতে উঠেছিস তোরা! এগুলো করতে তোদের মানবতাও বাধেঁ না !
তোরা কি মানুষ ?
নাকি ইট-পাথরে গড়া।
আর বেশি দিন নেই ধরা পড়বি তোরা যেমন বেড়িয়ে এসেছে,
পাপের জগতের সকল মুখোশধারীরা।
দুনীর্তি করিস না তোরা বাঁচতে পারবিনা,
পাপিদের কালচক্রে ফাঁস হচ্ছে, এটিই নিয়তের ধারা। যতই তোরা মুখোশ পরে থাকনা কেন?
তা থাকবে নাহ!
খসে পরবে,
প্রত্যেক ভুক্তভোগী মানুষের অভিশাপে, মিলিয়ে নিস যাহ্।
তোরা দুনীর্তিবাজ,
তোরা রক্তচোষা,
তোরা হাজার পাপে করলেও তোদের মনে নৈতিকতা জন্মাবেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

BelalHossenKhan
১১-০৬-২০২০ ১৭:০৭ মিঃ

mashallah

ROMANATH
০৩-০৩-২০২০ ২১:০৬ মিঃ

কি লিখেছেন ভাই কবিতা নাকি গল্প???

চিহ্ন ভালো করে ব্যবহার করুন