তুমি
- আল-শাহারিয়ার হাসান (রিয়াদ) - একা ১৭-০৫-২০২৪

তুমি হৃদয় স্পন্দন তুমি কবিতা,
তুমি মনের হাসি এক পলকে হয়ে যাওয়া
প্রথম ভালোবাসা।
তোমায় ভুলতে পারিনি গো আজও,
হয়তো কভু ভুলতে পারবনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।