জলচিত্র
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

ইপ্সিত প্রেম উড়িয়ে দেই,
চাঁদের বুড়ি মন কাঁথা সেলাই করে।
ডায়েরিতে গুটিয়ে রাখা হতাশা-
কিছু কবিতার আঁচ
আর নাছোড়বান্দা সময়গুলো!
ঢের স্বপ্নের অলিন্দে চোখ রেখেছি,
এখন ছায়াছবির শেষ চিত্রনাট্য পড়ি
তুমি কবিতায় বিহ্বল থেকো-
জলেরধারায় নিস্তব্ধ রাত্রিজুড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।