কিছু বলে বাতাসটাও
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

আমি তোমাকেই প্রশ্ন করি?বিষবাষ্পের চাঁদ?
প্রেম কবিতায় লেপ্টে থাকা হাহাকার কেউকি?
তোমাকেই কেন?প্রেম নাকি উদ্ভট হতাশা!

আমি মানুষ হবো; প্রেম-টেম চাইনা
ভুলে যাও অথবা ভুলিয়ে দাও শেষের কবিতা হয়ে

এরপর অন্যকেউ হবেনা আকাশমেঘ, শুনছো?

২৭ শ্রাবণ ১৪২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।