দিল্লি ট্রাজেডি
- এস জামান হুসাইন - খেলা ঘর ২৩-০৪-২০২৪

হিন্দু মারে, বেদ্বীন মারে
দেখার নাই তো কেউ,
ছাড়লে বায়ু মুমিন বান্দা
কুকুর করে ঘেউ।

ঠাঁই হবে না মুসলমানের
হুংকার ছাড়ে মোদী,
‌‍মুসলিম হত্যায় উঠছে মেতে
রক্ত বহে নদী।

সম্রাট বাবর, কুতুবউদ্দিন আইবেক
আলাউদ্দিন, ঘুরি,
তিতুমীর, টিপু উড়িয়ে নিশান
আসবেই আবার উড়ি।

মসজিদ ভেঙ্গেছে, আগুন দিয়েছে
মুমিনের কলিজায়,
বিন কাসিমের ঘোড়া হানবেই আঘাত
ফের দিল্লির দরজায় ।

০৯ মার্চ ২০২০
লালমনিরহাট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।