বসন্ত চাই
- ভোরের রবি ২১-০৫-২০২৪

বন্দী জীবনে মুক্তি খুঁজি না,
খুঁজে ফিরি বসন্ত।
শীতের রুক্ষতা,
জরাজীর্ণ আবেগ,
বিকেলের ঝরে যাওয়া পাতার মত ,
এই পদ্মার জলে ভাসিয়ে
চাই বসন্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।