থাকব না,আমি
- হাসান মেহেদী ১৭-০৫-২০২৪

বৃষ্টিতে ভিজে যাবে বলে,
আঙ্গুলের ফাকে লুকানো সিগারেট…
বুক-পকেটে মিট লজেন্স,
কেননা সিগারাটের ঘ্রাণ তোমার সহ্যসীমার বাহিরে।
ধোঁয়ার কুন্ড্লীতে দুঃখ কণা ওড়ে,
চশমার কাঁচ বেয়ে জ্বল কণা গড়িয়ে পড়ে,আনায়েসে।

অনামিকা,
তোমার দেখা আর পেলাম না,
পরশুর পর আমি থাকব না।

মাসের মাইনের যেটুকু অবশিষ্ট,
ভালোবাসাময় ঋণের কিছুটা শোধ করব,
মায়ের কাপড় কিনে।
কি দুঃসাহস,দেখেছো!
কালকের জন্য আমাকে বাঁচতে হবে,
সত্যি আগামি পরশুর পর
তুমি আর,তুমি বলে কাউকে ডাকবে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৯-০৩-২০১৫ ২১:২৮ মিঃ

very nice